কুষ্টিয়ায় সাংবাদিক রুবেল হত্যার বিচারের দাবিতে মহাসমাবেশ অনুষ্ঠিত

কুষ্টিয়া প্রতিনিধি :

 

সাংবাদিক হাসিবুর রহমান রুবেলের হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মহাসমাবেশ করেছে কুষ্টিয়ায় সাংবাদিকরা।

 

শনিবার বিকেলে সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার আয়োজনে অনুষ্ঠিত মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক নেতা মনজুরুল আহসান বুলবুল।

 

সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি আফরোজা আক্তার ডিউ, যুগ্ম মহাসচিব হেদায়েৎ হোসেন মোল্লা, কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল, নির্বাহী সদস্য সোহেল রানা, রাজশাহী সাংবাদিক ইউনিয়ন- আরইউজে’র সভাপতি রফিকুল ইসলাম, খুলনা সাংবাদিক ইউনিয়ন – কেইউজে’র সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রিয়াজ, যশোর সাংবাদিক ইউনিয়ন – জেইউজে’র সাধারণ সম্পাদক এইচ আর তুহিন, ইন্ডিপেনডেন্ট টিভি ও আজকের প্রত্রিকার  কুষ্টিয়া প্রতিনিধি সিনিয়র সাংবাদিক মিলন উল্লাহ ।

 

এছাড়াও কুষ্টিয়া, মেহেরপুর, ঝিনাইদহ, রাজবাড়ী, ঝিনাইদহ, খুলনা, যশোর, গোপালগঞ্জ, জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ মহাসমাবেশে বক্তব্য রাখেন।

 

এ সময় সাংবাদিক রুবেলের মা সহ পরিবারের সদস্য, কুষ্টিয়া জেলার ছয় উপজেলার প্রেসক্লাব, রিপোটার্স ইউনিটিসহ জেলার সর্বস্তারের ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার শত শত সাংবাদিক সমাবেশে অংশগ্রহন করেন।

 

এ সময় বক্তারা বলেন, দুইমাস অতিবাহিত হলেও সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যাকারীদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। অবিলম্বে রুবেল হত্যাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। অন্যথায় কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন তারা।

 

উল্লেখ্য, গত ৩ জুলাই সাংবাদিক হাসিবুর রহমান রুবেল নিখোঁজ হন। নিখোঁজের ৫ দিনের মাথায় ৭ জুলাই কুষ্টিয়ার কুমারখালীর যদুবয়রা ব্রিজের নিচে গড়াই নদী থেকে রুবেলের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। এরপর থেকে রুবেল হত্যার প্রতিবাদে ও আসামিদের গ্রেপ্তারের দাবিতে আন্দোলন করে আসছে কুষ্টিয়ার বিভিন্ন সাংবাদিক সংগঠন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *