কুমিল্লার লাকসামে বিদেশি মদ ও ইয়াবা উদ্ধার, ৬ মাদক ব্যবসায়ী আটক

কুমিল্লা প্রতিনিধি :

 

কুমিল্লার লাকসামে দিনভর বিশেষ অভিযান চালিয়ে কয়েকটি ব্র্যান্ডের বিদেশি মদ, বিয়ার, গাঁজা ও ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত এ অভিযান চালায় লাকসাম থানা পুলিশ।

 

জানা যায়, সকালে পশ্চিমগাঁও সাহাপাড়া এলাকায় রাসেল নামে এক মাদক ব্যবসায়ীকে বিয়ারসহ আটক করে পুলিশ। পরে তার সহযোগিতায় পৃথক অভিযান চালিয়ে কয়েকটি ব্র্যান্ডের ৩৭ বোতল বিদেশি মদ, ১৭টি বিয়ার, ১ কেজি গাঁজা ও ৪৫ পিস ইয়াবাসহ ৬ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃতরা হলো পশ্চিমগাঁও সাহাপাড়া এলাকার মৃত বাবুল সাহার ছেলে শিমুল সাহা (২৭), উত্তম ঘোস্বামীর ছেলে উৎপল গোস্বামী (২৫), চিত্ত দেবনাথের ছেলে সবুজ দেবনাথ (২৫), একই এলাকার ইউসুফ আলীর ছেলে মো. রাসেল (৩৯)।

অপরদিকে, সন্ধ্যায় হাসপাতাল এলাকায় অভিযান চালিয়ে ৪৫ পিস ইয়াবাসহ পৌরসভার গাজীমুড়া গ্রামের মসজিদবাড়ী এলাকার আবুল হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন অনিক (২২) ও একই গ্রামের স্কুল এলাকার জাকির হোসেন বাবুলের ছেলে সাখাওয়াত হোসেন রিয়াজকে (২৮) আটক করা হয়।

 

কুমিল্লার সিনিয়র সহকারি পুলিশ সুপার (লাকসাম সার্কেল) মো. মহিতুল ইসলামের নেতৃত্বে অভিযানে অংশগ্রহণ করেন, লাকসাম থানার ওসি মো. নিজাম উদ্দিন, ওসি (তদন্ত) তোফাজ্জল হোসেন, এসআই সাইদুল ইসলাম, আমিরুল ইসলাম, ওমর ফারুক, এসআই জাকির হোসেন, আব্দুর রহমান।
সহকারি পুলিশ সুপার (লাকসাম সার্কেল) মো. মহিতুল ইসলাম জানান, মাদকবিরোধী এ বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *