কুষ্টিয়ার দৌলতপুরে ৩ বছরের শিশুর মৃত্যু, নমুনা সংগ্রহ

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে শাওন নামে ৩ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। আজ বুধবার দুপুর ২টার দিকে জ্বর ও বমি নিয়ে শিশুটির মৃত্যু হয়। মৃত শাওন দৌলতপুর উপজেলার মরিচা ইউনিয়নের বৈরাগীরচর গ্রামের জুয়েল প্রামানিকের ছেলে।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার শিশুটির জ্বর হলে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়। আজ বেলা ১১টার দিকে শিশুটি বমি ও গলার ভেতর গড়গড়া হতে থাকলে তাকে দৌলতপুর হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় শিশুটিকে কুষ্টিয়া হাসপাতালে রেফার্ড করা হলেও কুষ্টিয়া হাসপাতালে নেওয়ার পথে শিশুটি মারা যায়। বিকেল ৪টার দিকে দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আজগর আলীর উপস্থিতিতে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার মৃত শিশুর শরীর থেকে করোনা নমুনা সংগ্রহ করেছেন। পরে সন্ধ্যার পূর্বে ধর্মীয় রীতি অনুযায়ী শিশুটির দাফন সম্পন্ন করা হয়।
শিশুটির মৃত্যুর বিষয়ে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার বলেন, মৃত শিশুটির পরিবার ও এলাকাবাসীর সাথে কথা বলে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার কোন লক্ষণ পাওয়া যায়নি। এমনকি পরিবারের কোন সদস্য ঢাকা ও দেশের বাইরে থাকেন এমনও না। তারপরও সন্দেহ দূর করতে শিশুটির শরীর থেকে নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *