করোনাভাইরাস : কুমিল্লায় পরিষদের কর্মচারীসহ আক্রান্ত আরও ৪, ইউএনও কোয়ারেন্টাইনে

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার চান্দিনায় উপজেলা পরিষদের একজন কর্মচারী পুরুষসহ (৫২) জেলায় আরও চার জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে চান্দিনার মহারং গ্রামের বাসিন্দা ১০০ বছর বয়সী মতিন মুন্সী মারা গেছেন।

শনিবার চান্দিনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহসানুল হক মিলু বিষয়টি নিশ্চিত করেন। এই রিপোর্টের পর চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ ও তার গাড়ি চালককে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা।
করোনা সংক্রমণ প্রতিরোধে কুমিল্লা জেলার সমন্বয়ক ও মনোহরগঞ্জ উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডা. নিসর্গ মেরাজ চৌধুরী জানান, মনোহরগঞ্জে আক্রান্তদের মধ্যে একজন নারী গার্মেন্ট কর্মী। এই নারী গার্মেন্ট কর্মীর স্বামীও ঢাকায় গাড়ি চালান। এছাড়াও হোমনায় আক্রান্ত হয়েছেন এক এনজিও কর্মী।

চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ জানান, ওই কর্মচারী উপজেলা চত্বরের ডরমেটরিতে থাকেন। আটজন কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারসহ ওই ডরমেটরিটি লকডাউন করা হয়েছে। এদিকে উপজেলা পরিষদে সর্বসাধারণের আগমন ও প্রস্থান সীমিত করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আমাকে এবং আমার গাড়ি চালককে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিয়েছেন। ওই পরামর্শ অনুযায়ী উপজেলা চত্বরের ইউএনও বাসভবনে হোম কোয়ারেন্টাইনে আছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *