কুষ্টিয়া পৌরসভায় মেয়র প্রার্থী আনোয়ার আলীর মনোনয়ন জমা

নিজস্ব প্রতিবেদক : কুষ্টিয়া পৌরসভার নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান মেয়র বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা আনোয়ার আলীর মনোনয়ন পত্র জমা দেয়া হয়েছে।

রবিবার বেলা ১২ টায় কুষ্টিয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) লুৎফুন নাহারের নিকট এ মনোনয়ন পত্র জমা দেয়া হয়। কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান এবং সাধারণ সম্পাদক মোঃ আজগর আলীর নেতৃত্বে মনোনয়ন পত্র জমা দেন আওয়ামী লীগের বিভিন্ন পর্ায়ের নেতা-কর্মীরা। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, কুষ্টিয়া জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জাহিদ হোসেন জাফর, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক বাবু স্বপন কুমার ঘোষ, সাবেক সাংগঠনিক সম্পাদক ডাঃ আমিনুল হক রতন, সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক খন্দকার ইকবাল মাহমুদ, কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান, জেলা কৃষকলীগের সাবেক সভাপতি ও প্যানেল মেয়র মতিয়ার রহমান মজনু, আওয়ামী লীগ নেতা মোঃ শফিউর রহমান মন্টু, কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বিশ্বাস, মেয়র পুত্র পারভেজ আনোয়ার তনু। এসময় আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরাও উপস্থিত ছিলেন।

কুষ্টিয়া পৌরসভার মেয়র প্রার্থী আনোয়ার আলী ১৯৮৯ সালে প্রথমে কুষ্টিয়া পৌরসভার চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি ১৯৮৯-১৯৯১, ১৯৯৩-১৯৯৯, ২০০৪- ২০১৬ এবং ২০১৬ থেকে আজ পর্যন্ত মেয়র হিসেবে দায়িত্ব পালন করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *