চুয়াডাঙ্গায় করোনাভাইরাসে আরও ৯ জনের মৃত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধি :

 

 

 

 

 

 

চুয়াডাঙ্গায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ২৪ ঘণ্টায় মারা গেছেন ৯ জন। মারা যাওয়া সকলেই ভর্তি ছিলেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। শনিবার রাতে এ তথ্য নিশ্চিত করে জেলা স্বাস্থ্য বিভাগ।

 

 

 

 

 

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. এএসএম ফাতেহ আকরাম জানান, মারা যাওয়া ৯ জনের মধ্যে সাতজনের ছিল উপসর্গ। দু’জন করোনা আক্রান্ত ছিলেন।

 

 

 

 

তিনি জানান, ২৪ ঘণ্টায় ২৫৭ জনের নমুনার ফলাফল পাওয়া গেছে। এর মধ্যে আক্রান্ত হয়েছেন ১০৬ জন। নমুনা পরীক্ষা অনুযায়ী ২৪ ঘণ্টার সংক্রমণ হার ৪১.২৪। তবে, গত এক সপ্তাহের সংক্রমণের গড় হার ৫৭.২৩। গত এক সপ্তাহে ৭৮১ জনের নমুনা পরীক্ষা করে ৪৪৭ জনকে সংক্রমিত হিসেবে পাওয়া গেছে।

 

 

 

 

চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান বলেন, জেলায় এ পর্যন্ত মোট করোনা আক্রান্ত হয়েছেন তিন হাজার ৮৩ জন। সুস্থ হয়েছেন দুই হাজার ৬০ জন। মারা গেছেন ৯৫ জন। এর মধ্যে জেলায় ৮৪ জন এবং রেফার্ড নিয়ে জেলার বাইরে গিয়ে মারা গেছেন ১১ জন।

 

 

 

 

সিভিল সার্জন আরও বলেন, জেলায় করোনা সংক্রমণ বাড়ছে। এজন্য দামুড়হুদা ও জীবননগর উপজেলা, চুয়াডাঙ্গা পৌর এলাকা ও আলোকদিয়া ইউনিয়ন লকডাউন দেওয়া হয়েছে। ওই লকডাউন এখনো চলমান আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *