জয় নেহালের সহযোগীতায় আবাসন প্রকল্পে বসবাসরত মানুষের মাঝে খাদ্য দ্রব্য বিতরন

কুষ্টিয়া প্রতিনিধি :

 

করোনা ভাইরাসের মহামারীতে জয় নেহালের চলমান খাদ্যদ্রব্য বিতরন কর্মসূচীর অংশ হিসাবে  সরকারী আবাসন প্রকল্পে বসবাসরত মানুষের মাঝে খাদ্য দ্রব্য বিতরন করা হয়েছে।

 

জনবান্ধব,দেশ বান্ধব রাকিব নেহাল জয় এর  সহযোগীতায় গতকাল শুক্রবার সকাল ৭টার সময় কুষ্টিয়া  কুমারখালী লাহিনীপাড়া সংলগ্ন আবাসন প্রকল্পে বসবাসরত কিছু পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।কোভিড-১৯ এ বাংলাদেশের বর্তমান অবস্থা সমস্ত বিশ্বকে ভাবিয়ে তুলছে।এমন মহামারীতে দেশকেভালোবেসে তিনি সহযেগীতার  হাত বাড়িয়ে দিয়েছেন।

 

এসময় সার্বিক সহযোগিতায় জয় নেহালের পক্ষে ছিলেন ,মো:সালমান শাহেদ প্রকাশক ও সম্পাদক দেশের পত্রিকা ,(জেলা প্রতিনিধি)দৈনিক অর্থনীতির কাগজ , মো:রিপন ইসলাম  সাবেক উপ-প্রচার সম্পাদক ,কুষ্টিয়া জেলা ছাত্রলীগ। মো: আরমান শেখ ব্যবস্থাপনা সম্পাদক দেশের পত্রিকা সহ স্থানীয় ব্যক্তিবর্গ।(কোভিড-১৯)এর মহামারীতে জয় নেহালের সহযাগীতায় আবাসন প্রকল্পে বসবাসরত মানুষের মাঝে খাদ্য দ্রব্য বিতরন করা হয়েছে ।

 

জয় নেহাল বলেন, দেশের এই বর্তমান অবস্থায় সকল প্রবাসী ও শিল্পপতিদের নিম্নআয়ের মানুষের পাশেদাড়ানো প্রয়োজন । আমার মত লক্ষ,লক্ষ প্রবাসী রয়েছে তাদের সাধ্য অনুযায়ী সাহায্য করা উচিৎ ।এবং মহান আল্লাহ আমাদের হেফাজত করুন এই দোয়া করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *