অবশেষ নেত্রকোনার ৫ আসন পেল নৌকার কান্ডারী

রিপন কান্তি গুণ, নেত্রকোনা জেলা প্রতিনিধি :

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অনেক অপেক্ষা ও উৎকন্ঠার পর অবশেষ আজ নেত্রকোনা জেলার ৫টি সংসদীয় আসন পেল কাঙ্ক্ষিত নৌকার পাঁচ কান্ডারী।

 

বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা হলেন :

নেত্রকোনা-০১ আসন (কলমাকান্দা-দূর্গাপুর) থেকে সাবেক সংসদ সদস্য, মোশতাক আহমেদ রুহী।

নেত্রকোনা-০২ আসন (নেত্রকোণা সদর-বারহাট্টা) থেকে বর্তমান সংসদ সদস্য ও সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু।

নেত্রকোনা-০৩ আসন (আটপাড়া-কেন্দুয়া) থেকে বর্তমান সংসদ সদস্য, অসীম কুমার উকিল।

নেত্রকোনা-০৪ আসন (মদন-মোহনগঞ্জ-খালিয়াজুরী) থেকে বর্তমান সংসদ সদস্য, সাজ্জাদুল হাসান।

নেত্রকোনা-০৫ আসন (পূর্বধলা) থেকে আহমদ হোসেন।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির দেওয়া তথ্যমতে, নেত্রকোনা জেলার পাঁচটি সংসদীয় আসন থেকে নেত্রকোনা-১ (কলমাকান্দা-দুর্গাপুর) আসন থেকে ২১ জন, নেত্রকোনা-২ (নেত্রকোনা সদর-বারহাট্টা) আসন থেকে ১৯ জন, নেত্রকোনা-৩ (আটপাড়া-কেন্দুয়া) আসন থেকে ১৬ জন, নেত্রকোনা-৪ (মদন-মোহনগঞ্জ-খালিয়াজুরী) আসন থেকে ৬ জন এবং নেত্রকোনা-৫ (পূর্বধলা) আসন থেকে মোট ৯ জন সহ ৫ আসন থেকে সর্বমোট ৭১ জন আওয়ামী লীগের নৌকা মনোনয়ন প্রত্যাশী মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন।

 

নৌকার মনোনীত প্রার্থীরা তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় জানান, নেত্রকোনাকে স্মার্ট জেলা এবং স্মার্ট সোসাইটি গঠনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসাবে সকলের দোয়া ও আশীর্বাদ চাই।

 

জনগণের উদ্দেশ্যে তারা বলেন, জনগণের কাছে আমাদের চাওয়া আপনাদের সর্বাত্বক সহযোগিতায় আমরা যেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে নেত্রকোনার পাঁচটি আসনই উপহার দিয়ে উন্নয়নের ধরা অব্যাহত রাখতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *