চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ৩

ঝিনাইদহ প্রতিনিধি :

 

মোটরসাইকেল চোর চক্রেরআন্তঃজেলা  ৩ সদস্যকে গ্রেফতার করেছে ঝিনাইদহ সদর থানা পুলিশ। তাদের কাছ থেকে ৩টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

 

পুলিশ জানায়, গত ২৯ আগস্ট ঝিনাইদহ সদর থানায় মো: হাসান মাসুম নামের এক মোটরসাইকেল চালক অভিযোগ করেন, তার মোটরসাইকেলটি চুরি হয়ে গেছে। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ তদন্ত শুরু করে। পরে ঘটস্থালের সিসিটিভি ফুটেজ দেখে এক চোরকে শনাক্ত করে তারা। পরবর্তীতে ওই চোরকে ধরিয়ে দিতে তার ছবি দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন জায়গায় প্রচারণা চালানো হয়।এরপর গত সোমবার রাতে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পুলিশ চোরচক্রের ৩ সদস্যকে গ্রেফতার করে।

 

গ্রেফতারকৃতরা হলেন, সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বংশিপুর গ্রামের মৃত মজিদ গাজীর ছেলে মোহাম্মদ আলী, ছোট ভ্যাটখালী গ্রামের আজিজ গাজীর ছেলে মনিরুজ্জামান ও খুলনার দাকোপ উপজেলার চালনা গ্রামের হাবিবুল্লাহর ছেলে হেলাল। এরপর তাদের স্বীকারোক্তি অনুযায়ী বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

 

ঝিনাইদহ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আবিদুর রহমান জানান, মোটরসাইকেল চোরচক্রের মূলহোতা মোহাম্মদ আলীকে নিয়ে বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করাসহ জেলাজুড়ে পোস্টারিং করা হয়। পরে বিশ্বস্ত সূত্রের মাধ্যমে চোর চক্রদের ব্যাপারে আমাদের কাছে তথ্য আসতে থাকে। তারই প্রেক্ষিতে উপ-পরিদর্শক ফরিদ হোসেনের নেতৃত্ব একটি দল সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে ঝিনাইদহসহ পার্শ্ববর্তী জেলাগুলোর বিভিন্ন থানায় ১৫টি মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *