কুষ্টিয়ার দৌলতপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি :

 

কুষ্টিয়ার দৌলতপুরে চোরাচালান নিরোধ ও আইন-শৃঙ্খলা উন্নয়ন কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। ২৬ ডিসেম্বর, মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

 

দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ওবায়দুল্লাহ্’র সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন ও দৌলতপুর থানার ওসি রফিকুল ইসলাম।

 

সভায় বক্তব্য রাখেন, দৌলতপুর দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ নজরুল ইসলাম, চিলমারী ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল মান্নান, ফিলিপনগর ইউপি চেয়ারম্যান নঈমদ্দিন সেন্টু ও দৌলতপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম।

 

এসময় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ ও আইন-শৃঙ্খলা উন্নয়ন কমিটির অন্যান্য সদস্যবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

 

সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন সকলের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে আগামী ৭ জানুয়ারির নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার আহ্বান জানান।

 

সভার সভাপতি দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ওবায়দুল্লাহ্ আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাঁধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে সকলের সহযোগিতা কামনা করে সভা শেষ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *