টাঙ্গাইলে পুলিশ-স্বাস্থ্যকর্মীসহ আরও ১২ জনের করোনা শনাক্ত

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, ৩ জন স্বাস্থ্য সহকারী ও এক পরিচ্ছন্নতাকর্মীসহ একদিনেই করোনায় আক্রান্ত হয়েছে ১২ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৪৪ জন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহেদুজ্জামান জানান, টাঙ্গাইল থেকে গত দুই দিনে যেসব নমুনা পাঠানো হয়েছিল তাদের মধ্যে ১২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ দুইজন ও ধনবাড়ি উপজেলার ৩ স্বাস্থ্যসহকারী (কমিউনিটি ক্লিনিক হেল্থ প্রোভাইডার) ও মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন পরিচ্ছন্নতা কর্মীসহ দুইজন, ভূঞাপুর উপজেলায় ১জন, কালিহাতি উপজেলায় ২ জন ও দেলদুয়ার উপজেলায় ২ জন রয়েছে। আক্রান্তদের প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে।
এদিকে টাঙ্গাইল শহরের বিভিন্ন মার্কেট ও দোকানপাট খুলতে শুরু করেছে। শহরের দেদারসে চলাচল করছে অটোরিক্সা-ভ্যানসহ তিনচাকার যানবাহন। মানুষ বিভিন্ন দোকানে কেনাকাটা করতে ভিড় জমাচ্ছেন। মানা হচ্ছে না কোন সামাজিক দূরত্ব। মানুষ এখন থেকেই ঈদের কেনাকাটায় ব্যস্ত হয়ে পড়ছে। এতে করে করোনার ভয়াবহতা বাড়বে বলে আশঙ্কা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *