চুয়াডাঙ্গার দামুড়হুদায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি :

 

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুর সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক আসিক হোসেন (২৮) নিহত হয়েছেন। রবিবার রাত ১০টার দিকে চুয়াডাঙ্গা-দর্শনা মহাসড়কের জয়রামপুর চায়ের দোকান নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে নিহত আসিক হোসেন জীবননগর উপজেলার বাঁকা গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

 

স্থানীয়রা জানায়, রাতে আসিক হোসেন মোটরসাইকেলযোগে চুয়াডাঙ্গার দিকে যাচ্ছিলেন। এসময় তিনি জয়রামপুর চায়ের দোকান নামক স্থানে পৌঁছালে কোনো ভারী যানবাহনের সঙ্গে দুর্ঘটনায় মারাত্মক আহত হন।

খবর পেয়ে দর্শনা ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে প্রথমে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়।

 

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক ডা. আব্দুল কাদের জানান, নাড়িভুঁড়ি বের হয়ে যাওয়ায় অতিরিক্ত রক্তকরণে হাসপাতালে পৌঁছানের আগেয় তার মৃত হয়েছে।

 

দামুড়হুদা মডেল থানার ওসি ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বলা যাচ্ছে না কিসের সঙ্গে দুর্ঘটনা ঘটেছে। ধারণা করা হচ্ছে, কোনো ভারী যানবাহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে তার মৃত্যু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *