কুষ্টিয়ার মিরপুরে রান্না ঘরের আগুনে পুড়লো তিনটি বাড়ি

মিরপুর (কুষ্টিয়া) প্রতিনিধি :

 

কুষ্টিয়ার মিরপুরে রান্না ঘরের আগুনে তিনটি বাড়ি পুড়ে গেছে। শনিবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার ১৩নং ধুবইল ইউনিয়নের সিংপুর গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, শনিবার ইফতারির আগ মুহূর্তে সন্ধ্যায় মো. আনিছুল, শাহিন ও রাজিব পিতা মৃত আবজেল হোসেনের বাড়ির রান্নাঘর থেকে হঠাৎ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। মূহুর্তে আগুন ছড়িয়ে পড়ে পুরো বাড়িটিতে। ঘরে থাকা লোকজন বেরিয়ে পড়লেও আগুনে পুড়ে যায় তিনটি বাড়ি এবং বাড়িতে থাকা সব আসবাবপত্র সহ প্রয়োজনীয় কাগজপত্র এবং ঘরের মধ্যে থাকা বিভিন্ন মালামাল।

 

বাড়ির মালিক মৃত আবজাল আলীর ছেলে রাজিব জানান, হঠাৎ করে আগুন লেগে সব পুড়ে গেলো। চোরে চুরি করলেও তো কিছু রেখে যায়, তবে আগুন লেগে আমার বাড়িতে সব কিছু পুড়ে গেছে। অবশিষ্ট কিছুই নাই, জামা কাপড়ও বের করতে পারি নাই। আমরা তামাক লাগিয়েছিলাম। তামাক জ্বালানোর পর বাছাই করে রেখে দিয়েছিলাম। ঘরে সব একবারে বিক্রয় করবো বলে। তিনি বলেন, নগদ টাকাসহ আনুমানিক ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ফায়ার সার্ভিসের স্টেশনের কর্মিরা জানান, স্থানীয়দের মাধ্যমে আমরা খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ২০ মিনিটের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছে প্রায় ৪০ মিনিটের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

 

তিনি আরও জানান, অগ্নিকাণ্ড আসবাবপত্র, ঘরে থাকা প্রয়োজনীয় জিনিসপত্র টাকা পয়সা জমির দলিলাদি, পুড়ে গেলেও কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *