নারায়ণগঞ্জ পুলিশে করোনাভাইরাস আক্রান্ত বেড়ে ৭৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ জেলা পুলিশে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭৩ জনে। এদের মধ্যে ৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আর বাকি ৫ জনের নতুন নমুনায় নেগেটিভ এসেছে। বৃহস্পতিবার বিকালে এ তথ্য জানান জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম। বর্তমানে মোট ৬৫ জন পুলিশ সদস্য আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। গত ৩ থেকে ৭ এপ্রিল আরো নতুন ১৮ জন পুলিশ সদস্য আক্রান্ত বলে নিশ্চিত হওয়া যায়।

এসপি জায়েদুল আলম জানান, আমাদের পুলিশ সদস্যদের মধ্যে ৭৩ জন করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল (সিপিএইচ), নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইনস ও বাড়িতে আইসোলেশোন থেকে চিকিৎসা নিচ্ছেন। এর মধ্যে তিনজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। আর এদের মধ্যে ৪ জন সিপিএইচে চিকিৎসাধীন রয়েছেন। বাকিরা জেলা পুলিশ লাইনস ও বাড়িতে আইসোলেশনে রয়েছেন।

জানা যায়, এর আগে ২৭ এপ্রিল জেলায় ২৬ জন পুলিশ সদস্য আক্রান্ত বলে পুলিশ সুপার জানিয়েছিলেন। গত ৩০ এপ্রিল আরো ১৭ জন, ১ এপ্রিল ১ জন এবং ৩ এপ্রিল নতুন ১১ জন আক্রান্ত হওয়ায় এ সংখ্যা ছিল ৫৫ জনে। এ ছাড়া গত ৩ থেকে ৭ এপ্রিল আরো নতুন ১৮ জন পুলিশ সদস্য আক্রান্ত বলে নিশ্চিত হওয়া যায়।

এদিকে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলমের করোনা নমুনার রিপোর্ট নেগেটিভ এসেছে। এতে করে তিনি শঙ্কামুক্ত এবং পুরোদমে কাজ চালিয়ে যাবেন। বৃহস্পতিবার বিকালে এ তথ্য জানান এসপি জায়েদুল আলম।

এসপি জানান, আমার ড্রাইভারের যখন করোনা পজিটিভ রিপোর্ট আসে তখনো আমি গাড়িতে ছিলাম এবং সে গাড়ি চালাচ্ছিল। তবে আমি শঙ্কায় কখনোই ছিলাম না। বরং বিভিন্ন থানায় ঘুরে আক্রান্ত পুলিশ সদস্য ও সকল সদস্যকে সাহস দিয়েছি যেন তারা কাজ চালিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *