মেহেরপুরে স্বল্প পরিসরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন

মেহেরপুর প্রতিনিধি :

 

মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস স্বল্প পরিসরে পালিত হয়েছে।

 

শনিবার ভোর পৌনে ৬টায় মুজিবনগর স্মৃতিসৌধের পাদদেশে মেহেরপুর জেলা প্রশাসক ড. মুনসুর আলম খান জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ১৭ এপ্রিল মুজিবনগর দিবসের সূচনা করেন। পতাকা উত্তোলন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে এক মিনিট নীরবতা পালন ও বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

সকাল ১০টায় জাতীয় সংসদের হুইপ ও জয়পুরহাট-১ আসনের এমপি আবু সাঈদ আল মাহমুদ স্বপন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন এমপি মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ করেন।

 

এরপর স্বাস্থ্যবিধি মেনে মেহেরপুর পলিশ, জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন নেতৃবৃন্দ পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় মেহেরপুরের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মৃধা মোহাম্মদ মোজাহেদুল, অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার সুজন সরকার, মেহেরপুর জেলা প্ররিষদের চেয়ারম্যান গোলাম রসুল, পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম পেরেশান প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *